বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  



NY-BD-Couple-Arrestপ্রবাস ডেস্ক :: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের বাঙালি পাড়া জ্যামাইকায় স্বদেশীর দোকানে চুরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বাংলাদেশি এক দম্পতি।

রোববার রাতে জ্যামাইকায় ১৬৭-০৩ হিলসাইড এভিন্যুতে ‘হিলসাইড ফ্যাব্রিক্স প্লাস’ এ চুরির পণ্যসহ তাদের হাতেনাতে ধরা হয় বলে প্রবাসী বাংলাদেশিরা জানিয়েছেন।

আবুল হোসেন (৫৬) ও তার স্ত্রী মাহফুজা ডালিমকে (৫০) পরে পুলিশে তুলে দেওয়া হয়। তারা বাংলাদেশের বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।

তাদের বিরুদ্ধে পুলিশে দেওয়া অভিযোগে বলা হয়েছে, ওই দোকানের মালিক মোহাম্মদ ইসলামের সঙ্গে কথা বলে তাকে ব্যস্ত রাখছিলেন আবুল হোসেন, সেই ফাঁকে তার স্ত্রী মাহফুজা বেশ কিছু জিনিস তার ব্যাগে ভরে বাইরে তাদের গাড়িতে উঠতে যাচ্ছিলেন।

কিন্তু ক্যাশ কাউন্টারে থেকে আয়নায় ওই ছবি দেখে দোকান মালিক মাহফুজাকে আটকান। এছাড়া সার্ভেইলেন্স ক্যামেরায়ও চুরির চিত্র ধরা পড়ে বলে অভিযোগে বলা হয়েছে।

কুইন্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নি রিচার্ড ব্রাউনের যোগাযোগ বিষয়ক উপ-পরিচালক আইকিমুলিসা লিভিংস্টন বলেন, আবুল হোসেন ও মাহফুজার বিরুদ্ধে চুরি, চুরি হওয়া মালামাল দখলে রাখার অভিযোগ আদালতে দাখিল করা হয়েছে।

এই মামলার শুনানির তারিখ ঠিক হয়েছে ২ নভেম্বর। সে পর্যন্ত তাদের জামিন দেওয়া হয়েছে।

সূত্র: বিডি নিউজ

সংবাদটি শেয়ার করুন

Developed by: