সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

৯০ দিনের বিয়ের লাইসেন্স পেলেন খুনি!



11. khuniআন্তর্জাতিক ডেস্ক: চার্লস ম্যানসন। বয়স ৮০। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি। ১৯৬৯ সালে যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলসে সাত ব্যক্তি এবং অনাগত এক শিশুকে গুলি করে হত্যা করেছিলেন তিনি। নিহতদের মধ্যে অন্তসত্ত্বা অভিনেত্রী শ্যারন টেটও ছিলেন। মৃত্যুদণ্ডই তার প্রাপ্য ছিল। কিন্তু বেঁচে যান লসঅ্যাঞ্জেলসের আইনে মৃত্যুদণ্ডের বিধান না থাকায়।

সেই চার্লস ম্যানসনকে ২৬ বছর বয়সী এক নারীকে বিয়ের লাইসেন্স (কাবিননামা) দেয়া হয়েছে। ওই তরুণী ম্যানসনকে জেলে দেখতে গিয়েছিলেন। নাম অ্যাফটন এলিন বার্টন। লাইসেন্সের মেয়াদ হবে ৯০ দিন।

এপির খবরে বলা হয়েছে, ১০ দিন আগে ম্যানসন ও মিস বার্টনের হাতে ওই লাইসেন্স তুলে দেয়া হয়। এতে বলা হয়, ৯ বছর আগে বার্টন ক্যালিফোর্নিয়ার করকোরান এলাকায় ম্যানসনকে কারাগারে দেখতে গিয়েছিলেন।

বার্টন সাংবাদিকদের বলেন, তিনি এবং ম্যানসন আগামী মাসে বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

এপিকে তিনি বলেন, ‘যা আলোচনা হচ্ছে সবই সত্য। আগামী মাসেই তা ঘটতে যাচ্ছে। আমি ম্যানসনকে ভালোবাসি।’

চার্লস ম্যানসন ছিলেন একটি গোষ্ঠীর ধর্মীয় নেতা। তার অনুসারীরা ‘ম্যানসন ফ্যামিল’ নামেই পরিচিত। ১৯৬৯ সালের আগস্টে ২ রাতে তিনি ছুরিকাঘাত ও গুলি চালিয়ে ৭ জনকে হত্যা করেন। গোষ্ঠীগত সহিংসতা ছড়িয়ে দিতেই ওই হত্যাকাণ্ড ঘটানো হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: