শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

৫-৩ গোলে চেলসির হার



Sportsডেস্ক রিপোর্ট :: স্বাগতিক টটেনহ্যাম ৫-৩ গোলে হারিয়েছে চেলসিকে। বৃহস্পতিবার রাতে চেলসিকে হারায় এ দলটি।
এতে বছরের শুরুটা তিক্ত হলো মরিনহোর। পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও পড়েছে শঙ্কায়। এতে চেলসি ও ম্যানসিটির পয়েন্ট এখন ৪৬। একই দিনে ম্যানচেস্টার সিটি ৩-২ গোলে হারিয়েছে সান্ডারল্যান্ডকে।
হোসে মরিনহোর অধীনে এই প্রথম চেলসি কারও কাছে পাঁচ গোল হজম করল। এদিন ম্যাচের ১৮তম মিনিটে সফরকারী চেলসিকে এগিয়ে দেন দিয়েগো কস্তা। তবে ৩০তম মিনিটে টটেনহ্যামকে সমতায় ফেরান কেইন। তিনি পরে ৫২তম মিনিটে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন।
এর আগে ৪৪তম মিনিটে রোস ও ৪৫তম মিনিটে টাউনসেন্ড টটেনহ্যামকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন। আর ৬১তম মিনিটে ইডেন হ্যাজার্ড ও ৮৭তম মিনিটে জন টেরি চেলসির পক্ষে গোল করলেও তাদেরর রক্ষা হয়নি।(সূত্র : বিবিসি)

সংবাদটি শেয়ার করুন

Developed by: