বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

৫ দিনের রিমান্ডে ৪ আইএস জঙ্গি



8. jongiনিউজ ডেস্ক::
আন্তর্জাতিক জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস) বাংলাদেশের সমন্বয়ক ও তার তিন সহযোগীকে যাত্রাবাড়ী থানার সন্ত্রাস বিরোধী আইনের একটি মামলায় পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের আদালতে রিমান্ডর শুনানি শেষে বিচাক এ আদেশ দেন।
এদিন তদন্তকারী কর্মকর্তা আসামিদের ওই আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন।
উলেখ্য, রোববার রাতে রাজধানীর যাত্রাবাড়ীর খানবাড়ী চৌরাস্তা এলাকা থেকে বৈঠকরত অবস্থায় আইএসআইএসের ৪ সদস্যকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলেন- মো. সাখাওয়াতুল কবির ওরফে কবির, মো. আনোয়ার হোসেন ওরফে বাতেন, মো. রবিউল ইসলাম এবং মো. নজরুল ইসলাম।

এসময় তাদের কাছে থেকে বিপুল পরিমাণ জিহাদী লিফলেট, জঙ্গি প্রশিক্ষণ ভিডিও, তিনটি ল্যাপটপ, আটটি মোবাইল ফোন, দু’টি সিপিইউ, একটি কি-বোর্ড, তিনটি ল্যাপটপ চার্জার, পাঁচটি র‌্যাম, ছয়টি মডেম, তিনটি সিডি রোম, আটটি সফটওয়্যার ডিস্ক, তিনটি পেনড্রাইভ, একটি পাসপোর্ট (নং-ই-০৭৭০১৬২), একটি কার্ড রিডার, পাঁচটি মেমোরি কার্ড, দু’টি হার্ডডিস্ক জব্দ করে ডিবি পুলিশ। পরে জব্দকৃত এসব ডিভাইস ঘেঁটে আইএসআইএস’র বাংলাদেশের গোপন কিছু বৈঠকের ভিডিও পেয়েছেন গোয়েন্দারা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: