শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

৫ আসামি ছিনতাই : পুলিশসহ আহত ১০



13. policeনিউজ ডেস্ক::
সরাইলে পুলিশের ওপর হামলা চালিয়ে পাঁচ আসামিকে ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার ভোরে সরাইল উপজেলার শাহ্জাদাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাধু মিয়া (৩৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন- সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম, এসআই মশিউর রহমান, এএসআই শাহ্জাহান, পুলিশ সদস্য আলাউদ্দিন ও শহীদুল। তাদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, সরাইল থানার এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল আসামি গ্রেপ্তারের জন্য শুক্রবার ভোরে শাহ্জাদাপুর গ্রামে অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশ সন্দেহভাজন আসামি হিসেবে গোলাপ মিয়া, আইয়ূব খান, সামার আলী, রেজন মিয়া ও জহির মিয়াকে আটক করে।

পুলিশ আটকৃতদের থানায় নিয়ে আসতে চাইলে স্থানীয় সাধু মিয়ার নেতৃত্বে একদল দুর্বৃত্ত পুলিশের ওপর হামলা চালিয়ে আসামিদের ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ১৮ রাউন্ড ফাকা গুলি ছুঁড়ে। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশ সাধু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ বিষয়টি নিশ্চিত করে জানান, ছিনতাই হওয়া আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: