শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

৩৮ জন মানুষ হত্যার হুকুমদাতা খালেদা: মায়া



14. mayaনিউজ ডেস্ক::
ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ৩৮ জন মানুষ হত্যার হুকুমদাতা হিসেবে বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তার এখন জনগণের দাবি।

শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শীতার্তদের মাঝে বস্ত্র ও কম্বল বিতরণকালে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগের এই নেতা বলেন, শীতে কাতর মানুষ। আর খালেদা জিয়া ক্ষমতায় যেতে, দুর্নীতির মামলা থেকে বাঁচতে ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে অহেতুক হরতাল-অবরোধ করছেন। মানুষ পুড়িয়ে তিনি উল্লাস করছেন।
মায়া বলেন, ২০১৯ সালের আগে বাংলাদেশে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না। যার হাত রক্তে রঞ্জিত, যিনি হত্যা করে ডাইনিতে পরিণত হয়েছেন তার সঙ্গে কোনো সংলাপ হবে না।

তিনি বলেন, উনি ( খালেদা) ষড়যন্ত্র করছেন। যতই ষড়যন্ত্র করুক, শেখ হাসিনার সরকারের উন্নতি-অগ্রগতি বাধাগ্রস্ত করতে পারবেন না।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মায়া বলেন, যারা হরতাল-অবরোধে নাশকতা করে, বোমা মারে, আগুন দিয়ে মানুষ পোড়ায়, তাদের বিরুদ্ধে পাড়া-মহল্লায় প্রতিরোধ কমিটি গঠন করতে হবে। নাশকতাকারীদের খুঁজে বের করে পুলিশের হাতে সোপর্দ করে পুরস্কার নিয়ে যাবেন।
রোকেয়া ফাউন্ডেশন ট্রাস্টের উদ্যোগে আয়োজিত কর্মসূচিতে সহযোগিতা করে ঢাকা বিভাগ জাতীয় শ্রমিক লীগ।

ট্রাস্টের চেয়ারম্যান জাহিদ হাসানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংস্থার প্রধান উপদেষ্টা তারাপদ নন্দী, ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, জামাল উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: