মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

১৯৯ রানের লক্ষ্যে মারমুখি তামিম-সৌম্য



12. sportsখেলাধুলা ডেস্ক::
বৃষ্টির পর খেলার ৩ ওভার কমিয়ে দেওয়া হলেও মুস্তাফিজের থাকে মাত্র এক বল তাতে কি এই এক বলেই উইকেট নিয়ে বিশ্ব ক্রিকেটকে পর পর দুইবার চমক দেখিয়ে দুইমাচে করে নিলেন মোট ১১ উইকেট। আর পরের ছয় বল যেতে না যেতেই বাকি কাজটা সেরে ফেলেন রুবেল হোসেন।

২০০ রানে ভারতের বিশ্বসেরা ব্যাটিং লাইনআপকে কবর দেন বাংলাদেশি বিধ্বংসী বোলাররা। আর বৃষ্টির কারণে মাত্র ১ রান কমিয়ে বাংলাদেশের লক্ষ্য ধরে দেওয়া হয়েছে ১৯৯ রান।

জবাবে বাংলাদেশের সংগ্রহ ৩ ওভারে ২৪ রান। তামিম ইকবাল ১২ এবং সৌম্য সরকার ৮ রানে ব্যাট করছেন।

ইতিহাসের পাতায় দ্বিতীয় বোলার হিসেবে অভিষেকের পর প্রথম দুই ম্যাচে পাঁচ উইকেটের বেশি পাওয়ার কীর্তি গড়ে ইতিমধ্যেই ভারতের ব্যাটিং লাইনআপ ধ্বংস করে দিয়েছেন। আর মুস্তাফিজের আঘাতের পর এবার আঘাত হেনেছে বৃষ্টি।

ম্যাচের দ্বিতীয় বলে রোহিত শর্মার উইকেট নিয়ে দিন শুরু করে একের পর এক মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, এ আর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন এবং বৃষ্টির পর শেষ বলে জাদেজাকে বোল্ড করেন মুস্তাফিজ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: