শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

১৮ বছরের যুবক ২৮ বছরের মহিলাকে নিয়ে উধাও!



udaoনিউজ ডেস্ক::
১৮ বছরের এক যুবক ২৮ বছর বয়সী স্বামী পরিত্যক্ত এক মহিলাকে নিয়ে অজানার উদ্দেশ্যে পারি জমিয়েছে। আর এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমার গাড়া গ্রামের স্বামী পরিত্যক্ত ১ সন্তানের জননী সোনিয়া (২৮) মহিলাকে নিয়ে আব্দুল আলীম (১৮) নামের এক যুবক লাপাত্তা হয়েছে।

জানা গেছে, গত রবিবার পাবনার চাটমোহর উপজেলার রামচন্দ্রপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে আব্দুল আলীম ও তার বাড়ির পার্শ্ববর্তী স্বামী পরিত্যক্ত মহিলা ১ সন্তানের জননী সোনিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর প্রেম এতোটাই ঘনিভুত হয়যে তা বাস্তবে জীবন সংসারের গৌন্তব্যে পৌছাতে সমাজ ও লোক চক্ষু আলোচনা সমালোচনা সব কিছু বিসর্জন দিয়ে তারা অজানার উদ্দেশ্যে পারি জমিয়েছে। সোনিয়া ঈশ্বরদীর একটি পোশাক কারখানায় কাজ করতো। রামচন্দ্রপুর এলাকার তাজ উদ্দিনের সাথে বিয়ে হয়েছিল তার। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় প্রায় ৫ বছর পূর্বে ছাড়াছাড়ি হয়ে যায়।

এর পর থেকে সে কুমারগাড়ায় পিতার বাড়িতে বসবাস করতো এবং ঈশ্বরদীতে কাজ করতো। এ ঘটনায় এলাকাটিতে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: