সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

১৬ ইঞ্চি কোমরের মার্কিন সুন্দরী!



1. daily sylhet USA sondoriঅবাক হওয়ার মতোই ঘটনা। এক মার্কিন সুন্দরীর কোমরের সাইজ মাত্র ১৬ ইঞ্চি। অথচ এক সময় নিজের মোটা শরীর নিয়ে লজ্জিত ছিলেন তিনি।

নিউ ইয়র্কের অধিবাসী এই সুন্দরী পেশায় একজন মডেল। বয়স ২৭ বছর। নাম কেলি লি ডিকে। সম্প্রতি নিজের ছবিগুলো প্রকাশ করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।
কেলি লি ডিকের কোমর এত চিকন হলো কেন- এমন প্রশ্ন অবান্তর। নিজেই এ প্রশ্নের উত্তর দিয়েছেন কেলি। তিনি জানিয়েছেন, স্টিল দিয়ে তৈরি এক ধরনের বেল্ট ব্যবহার করে তিনি কাক্সিক্ষত সাফল্য পেয়েছেন। অবশ্য এ জন্য তাকে সাত বছর ধরে ধৈর্য্য নিয়ে অনুশীলন চালিয়ে যেতে হয়েছে।

কেলি আরো জানান, আমি নিজেকে ব্যতিক্রম করে উপস্থাপন করতে পছন্দ করে। কিন্তু নিজের স্বাস্থ্য নিয়ে আমি ভীষণ লজ্জিত ছিলাম।
পথ খুঁজছিলাম, কীভাবে এ থেকে মুক্তি পাওয়া যায়। অবশেষে একটি কৌতুক বইয়ের চরিত্রগুলো দেখে আমি অনুপ্রাণিত হই। ওই চরিত্রগুলোর কোমর খুবই চিকন ছিল।

এদিকে কোমর এত চিকন হওয়ার পর ভালো-মন্দ দুই ধরনেই মন্তব্য জুটেছে কেলির কপালে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: