শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

১৪ লাখ টাকাসহ সিলেটে আটক ১



download (1)নিউজ ডেস্ক :: সিলেটে বাক্সভর্তি ১৪ লাখ টাকাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ধারালো অস্ত্র, হেজবল্ট ও মরিচের গুড়া উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর ১টার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর দর্শনদেউরি এলাকা থেকে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।পুলিশ বলছে আটককৃত খালেদ হাসান খুলনা অঞ্চলের দূর্ধর্ষ ‘ক্রিমিনাল’। আটক খালেদ হাসান খুলনার হরিংতানা হামিদনগরের মাহমুদ মিয়ার ছেলে।এ সময় তার কাছ থেকে ধারালো অস্ত্র, হেজবল্ট ও মরিচের গুড়া উদ্ধার করা হয়েছে।

সিলেটে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মুহাম্মদ রহমত উল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাক্সভর্তি টাকাসহ খালেদকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ধারালো চাকু, হেজবল্ট ও মরিচের গুড়া উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা মরিচের গুড়া দেখে মনে হচ্ছে সে দুর্ধর্ষ ‘ক্রিমিনাল’ চক্রের সদস্য। তাকে কোতয়ালী থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিলেট কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ জানান, সিলেটে ছিনতাইকারীদের সংঙ্গবদ্ধ চক্র ধরতে পুলিশি অভিযান অব্যাহত রেখেছে। জিজ্ঞাসাবাদে আটক খালেদের দেওয়া তথ্য যাচাই করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: