রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

১০ লাখ রুপি পেল ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’



film-bazar-farukiঅনলাইন ডেস্ক: শুটিং শুরুর আগেই দশ লাখ রুপি ও সনদ লাভ করেছে মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী ছবি নো ল্যান্ডস ম্যান। দক্ষিণ এশিয়ার ফ্ল্যাগশিপ ইন্ডাস্ট্রি ইভেন্ট ফিল্ম বাজারে সেরা প্রজেক্টের পুরস্কার পায় ছবিটি। ভারতের গোয়ায় গতকাল সোমবার রাতে এ পুরস্কার দেওয়া হয়। আয়োজক ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশন অব ইন্ডিয়া।
এ প্রসঙ্গে ফারুকী বলেন, ‘প্রজেক্ট মার্কেটে চলচ্চিত্র নির্মাতারা তাঁদের পরবর্তী ছবির গল্প এবং আগের কাজ পাঠান। সেখান থেকে ২৫-৩০টি প্রজেক্ট নির্বাচন করা হয়। তারপর নির্বাচিত ছবির পরিচালকেরা তাঁদের স্ক্রিপ্ট উপস্থাপনা করেন। তা থেকে সেরা প্রজেক্টের পুরস্কার দেওয়া হয়।’
ফারুকী জানান, এবার ফিল্ম বাজারে কো-প্রোডাকশন মার্কেটে নির্বাচিত প্রজেক্টের সংখ্যা ছিল ৩০টি। তার মধ্যে উল্লেখযোগ্য ছিল মিরান, আসিম আহলুওয়ালিয়া, সাবিহা সুমার ও আমির বশীরের প্রোজেক্ট।
পুরস্কার প্রদান অনুষ্ঠানে ফিল্ম বাজারের বিভিন্ন বিভাগে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিভিন্ন দেশের চলচ্চিত্র–সংশ্লিষ্ট ব্যক্তিরা। এঁরা হলেন ডেরেক ম্যালকম, অ্যান ডেলসেত, পাওলো বার্তলিন ও মার্কো মুলার। 
এদিকে ফারুকী তাঁর নো ল্যান্ডস ম্যান ছবিতে কারা অভিনয় করবেন, কোথায় এবং কবে থেকে শুটিং শুরু হবে, তা চমক হিসেবে রাখতে চাচ্ছেন বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: