শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

হ্যাপির মামলায় রুবেলের ডিএনএ পরীক্ষার আবেদন



rubel_happyবিনোদন ডেস্ক:: চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের ডিএনএ পরীক্ষার আবেদন করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার এসআই মাসুদ পারভেজ মঙ্গলবার বিকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ আবেদন করেন।

এ বিষয়ে হ্যাপির আইনজীবী তুহিন হাওলাদার সাংবাদিকদের জানান, ওই আবেদন আদালত চলাকালে না পৌঁছানোর কারণে শুনানি করা যায়নি। তবে আজ আদালতের কাছে উপস্থাপনের পর শুনানি হবে।

আবেদনে বলা হয়েছে, এ মামলা সংক্রান্তে ভিকটিমের উপস্থাপন এবং ঘটনাস্থল হতে জব্দকৃত মালামালে ভিকটিম কিংবা আসামির ডিএনএ’র উপাদান বিদ্যমান আছে কিনা তা পরীক্ষা করা একান্ত প্রয়োজন। এছাড়া মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের স্বার্থে জব্দকৃত মালামাল চিফ ডিএনএ এনালিস্ট ফরেনসিক, ডিএনএ ল্যাবরেটরি অব বাংলাদেশ পুলিশ ও সিআইডির পরীক্ষা করা প্রয়োজন।

এর আগে ধর্ষণের অভিযোগে ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন চিত্র নায়িকা হ্যাপি (১৯)। মামলায় অভিযোগ করা হয়, রুবেল বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার হ্যাপির সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এরপরে মামলা তুলে নিতে মুঠোফোনে হুমকি দেয়া হয় হ্যাপিকে। বলা হয়, দু-একদিনের মধ্যে মামলা তুলে না নিলে গুম করা হবে।

আদালত সুত্রে জানা গেছে, ফেসবুকের মাধ্যমে রুবেলের সঙ্গে পরিচয় হয় হ্যাপির। এরপরে নয় মাস ধরে তার সঙ্গে ঘনিষ্ঠতা। এরই মধ্যে আরেক মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে রুবেল। পরে রুবেল তাকে এড়িয়ে চলতে শুরু করেন।

এর আগে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন হ্যাপি। তিনি বলেন, ‘গত আট-নয় মাস ধরে রুবেলের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। সে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে। কিন্তু আমি যখনই বিয়ের জন্য চাপ দিতে থাকি, তখন সে টালবাহানা করতে থাকে। সে আমার গায়ে হাত তোলে। তাই আমি মামলা করতে বাধ্য হলাম।’

মামলা দায়েরের পর রাত সাড়ে ৭টার দিকে হ্যাপিকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেওয়া হয়। পরের দিন ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে তার শারীরিক পরীক্ষা করা হয়।

উল্লেখ্য, নাজনীন আক্তার কিছু আশা কিছু ভালবাসা চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া তার কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারে পড়ছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: