শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হ্যাপির মামলায় রুবেলের ডিএনএ পরীক্ষার আবেদন



rubel_happyবিনোদন ডেস্ক:: চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের ডিএনএ পরীক্ষার আবেদন করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার এসআই মাসুদ পারভেজ মঙ্গলবার বিকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ আবেদন করেন।

এ বিষয়ে হ্যাপির আইনজীবী তুহিন হাওলাদার সাংবাদিকদের জানান, ওই আবেদন আদালত চলাকালে না পৌঁছানোর কারণে শুনানি করা যায়নি। তবে আজ আদালতের কাছে উপস্থাপনের পর শুনানি হবে।

আবেদনে বলা হয়েছে, এ মামলা সংক্রান্তে ভিকটিমের উপস্থাপন এবং ঘটনাস্থল হতে জব্দকৃত মালামালে ভিকটিম কিংবা আসামির ডিএনএ’র উপাদান বিদ্যমান আছে কিনা তা পরীক্ষা করা একান্ত প্রয়োজন। এছাড়া মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের স্বার্থে জব্দকৃত মালামাল চিফ ডিএনএ এনালিস্ট ফরেনসিক, ডিএনএ ল্যাবরেটরি অব বাংলাদেশ পুলিশ ও সিআইডির পরীক্ষা করা প্রয়োজন।

এর আগে ধর্ষণের অভিযোগে ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন চিত্র নায়িকা হ্যাপি (১৯)। মামলায় অভিযোগ করা হয়, রুবেল বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার হ্যাপির সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এরপরে মামলা তুলে নিতে মুঠোফোনে হুমকি দেয়া হয় হ্যাপিকে। বলা হয়, দু-একদিনের মধ্যে মামলা তুলে না নিলে গুম করা হবে।

আদালত সুত্রে জানা গেছে, ফেসবুকের মাধ্যমে রুবেলের সঙ্গে পরিচয় হয় হ্যাপির। এরপরে নয় মাস ধরে তার সঙ্গে ঘনিষ্ঠতা। এরই মধ্যে আরেক মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে রুবেল। পরে রুবেল তাকে এড়িয়ে চলতে শুরু করেন।

এর আগে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন হ্যাপি। তিনি বলেন, ‘গত আট-নয় মাস ধরে রুবেলের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। সে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে। কিন্তু আমি যখনই বিয়ের জন্য চাপ দিতে থাকি, তখন সে টালবাহানা করতে থাকে। সে আমার গায়ে হাত তোলে। তাই আমি মামলা করতে বাধ্য হলাম।’

মামলা দায়েরের পর রাত সাড়ে ৭টার দিকে হ্যাপিকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেওয়া হয়। পরের দিন ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে তার শারীরিক পরীক্ষা করা হয়।

উল্লেখ্য, নাজনীন আক্তার কিছু আশা কিছু ভালবাসা চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া তার কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারে পড়ছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: