বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

হোসে এনরিকের “হোটেল থেকে কি দারুণ দৃশ্য”



Enrique-Dubaiস্পোর্টস ডেস্ক: বান্ধবীর সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে বড় লজ্জার এক কাণ্ড করেছেন লিভারপুলের ফুটবলার হোসে এনরিকে। ভুল করে নিজেই নিজের নগ্ন ছবি টুইটারে দিয়েছেন স্পেনের এই খেলোয়াড়।

ক্লাব ফুটবলের ব্যস্ততা না থাকায় প্রেমিকা অ্যামি জেইনকে নিয়ে ছুটি কাটাতে দুবাইয়ে গিয়েছিলেন এনরিকে। হোটেলে বসে দুবাইয়ের মনোরম দৃশ্য উপভোগ করার মাঝে হঠাৎ তার ইচ্ছে হলো- ওই দৃশ্য টুইটারে শেয়ার করার। যেই ভাবা সেই কাজ- ছবি তুলে দিয়ে দিলেন টুইটারে। সঙ্গে লিখলেন, “হোটেল থেকে কি দারুণ দৃশ্য।”

এনরিকে টের পাননি যে হোটেল কক্ষ থেকে তোলা ছবিতে দুবাইয়ের সুন্দর দৃশ্যের পাশাপাশি জানালার কাঁচে তার নিরাবরণ শরীরও খুবই হালকাভাবে প্রতিফলিত হয়েছে। ভক্তরা কিন্তু ঠিকই টের পেয়ে এ নিয়ে মজা করছেন।

গত সপ্তাহে অ্যাডলফ হিটলারের মতো ছোট গোফ রেখে আরেকটা ছবি টুইটারে দিয়েছিলেন এনরিকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: