শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হোসে এনরিকের “হোটেল থেকে কি দারুণ দৃশ্য”



Enrique-Dubaiস্পোর্টস ডেস্ক: বান্ধবীর সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে বড় লজ্জার এক কাণ্ড করেছেন লিভারপুলের ফুটবলার হোসে এনরিকে। ভুল করে নিজেই নিজের নগ্ন ছবি টুইটারে দিয়েছেন স্পেনের এই খেলোয়াড়।

ক্লাব ফুটবলের ব্যস্ততা না থাকায় প্রেমিকা অ্যামি জেইনকে নিয়ে ছুটি কাটাতে দুবাইয়ে গিয়েছিলেন এনরিকে। হোটেলে বসে দুবাইয়ের মনোরম দৃশ্য উপভোগ করার মাঝে হঠাৎ তার ইচ্ছে হলো- ওই দৃশ্য টুইটারে শেয়ার করার। যেই ভাবা সেই কাজ- ছবি তুলে দিয়ে দিলেন টুইটারে। সঙ্গে লিখলেন, “হোটেল থেকে কি দারুণ দৃশ্য।”

এনরিকে টের পাননি যে হোটেল কক্ষ থেকে তোলা ছবিতে দুবাইয়ের সুন্দর দৃশ্যের পাশাপাশি জানালার কাঁচে তার নিরাবরণ শরীরও খুবই হালকাভাবে প্রতিফলিত হয়েছে। ভক্তরা কিন্তু ঠিকই টের পেয়ে এ নিয়ে মজা করছেন।

গত সপ্তাহে অ্যাডলফ হিটলারের মতো ছোট গোফ রেখে আরেকটা ছবি টুইটারে দিয়েছিলেন এনরিকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: