বুধবার, ৩ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

হেড মাস্টার ও মৌলবি পদে সাড়ে ৩ লাখ, উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা ভাইরাল



নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে টাকার বিনিময়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের ঘোষণা দেওয়া হচ্ছে। এবং যিনি এই ঘোষণা দিচ্ছেন, তিনি এবারের উপজেলা নির্বাচনে রংপুর মিঠাপুকুর উপজেলা থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাকির হোসেন সরকার।

ভিডিওটিতে বলতে শোনা যাচ্ছে, আমি একটা প্রস্তাব করছি। হেড মাস্টার পদে সাড়ে তিন লাখ টাকা, মৌলবি পদে সাড়ে তিন লাখ, সমাজ বিজ্ঞানের শিক্ষক পদে সাড়ে তিন লাখ, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান পদে সাড়ে তিন লাখ এবং আরও একটি পদে (কথা অস্পষ্ট) তিন লাখ টাকা। সব মিলিয়ে ১৭ লাখ টাকা দিতে হবে। সবশেষে তিনি ১৫ লাখ টাকার কম হবে না বলে জানান।

ভিডিওটি শেয়ার করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য কামরুজ্জামান খান লিখেছেন, ”যে লোক শিক্ষক নিয়োগে মাইকিং করে নিলাম ডেকে ঘুষ নির্ধারণ করে সে যদি হয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী তাইলে কেমন হবে বলুন তো? সরকার যখন একদিকে শিক্ষার মান উন্নয়নে জোর দিচ্ছে, সেখানে টাকার বিনিময়ে যেন তেন শিক্ষক নিয়োগ দিয়ে শিক্ষার মান কিভাবে ঠিক হবে? এই কারণেই তো আজ শিক্ষার এই বেহাল দশা চারিদিকে। এই রকম দুর্নীতিগ্রস্ত মানুষকে নৌকা প্রতীক বরাদ্দ করে জনগণের কাছে কি মেসেজ দেওয়া হচ্ছে? অনুরোধ রইলো সিদ্ধান্ত পুনর্বিবেচনার।”

সংবাদটি শেয়ার করুন

Developed by: