মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

হৃদয়কে অপপ্রচার বন্ধ করতে বললেন সুজানা



image_109534বিনোদন ডেস্ক :: প্রেম, বিয়ে অত:পর বিচ্ছেদ হওয়া হৃদয় সুজানার দ্বন্দ্ব চলছে এখনো। বিচ্ছেদের পর হৃদয় নাকি সুজানার নামে কাছের মানুষদের কাছে অপপ্রচার করে বেড়াচ্ছেন। এমন অভিযোগে সুজানা হৃদয়কে মুঠোফোনে এসএমএস করে হুঁশিয়ার করে দিয়েছেন।

সুজানা হৃদয়কে স্পষ্ট করে বলে দিয়েছেন যে তাকে নিয়ে অপপ্রচার করলে প্রয়োজনে সে অন্যরকমভাবে প্রতিশোধ নিবে।
সুজানার অভিযোগ হৃদয় বিভিন্ন মানুষের কাছে গিয়ে এবং ফোন করে তার নামে দুর্নাম করে বেড়ান। হৃদয় যদি তার নামে অপপ্রচার করা বন্ধ না করে তাহলে সুজানা প্রয়োজনে আইনি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।

উল্লেখ্য ২০১৪ সালের ১ আগস্ট সঙ্গীত শিল্পী হৃদয় খান ও মডেল অভিনেত্রী সুজানা জাফর বালোবেসে বিয়ে করেন। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে ছিল। আর সাত মাসের মাথায় তাদের বিচ্ছেদ ঘটে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: