বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হালিশহরে কাভার্ড ভ্যানের ডিজেল ট্যাংক বিস্ফোরিত, নিহত ১



ctgনিউজ ডেস্ক :: নগরীর হালিশহরে কাভার্ড ভ্যানের ইঞ্জিন মেরামতের সময় ডিজেল ট্যাংক বিস্ফোরিত হয়ে মো: মাসুম (২৫) নামের ইঞ্জিন মিস্ত্রী মারা গেছেন। এ ঘটনায় দগ্ধ হওয়া তার ছোট ভাই মো: মাসুদকে (১৮) গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে হালিশহর শারীরিক শিক্ষা কলেজের পাশে বক্করের গ্যারেজে এ দুর্ঘটনা ঘটে।

আহত ও নিহত দুই সহোদর কুমিল্লার দাউদকান্দি উপজেলার মোঃ খালেদ মুন্সির পুত্র।তেলের বিস্ফোরণ

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজাহান ঘঁটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ১০ টার দিকে অসতর্কতাবস্থায় কাজ করার সময় তেলের ট্যাংক বিস্ফোরিত হয়ে দুই সহোদরের একজন নিহত ও অপরজন গুরুতর হন। আহত মো: মাসুদকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহত মো: মাসুদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: