শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হাতীবান্ধায় শিক্ষা কর্মকর্তা লাপাত্তা



LALMONIRHAT-P-S-C-NEWS-300x225নিউজ ডেস্ক :: প্রাথমিক শিক্ষা সমাপণী পরীক্ষায় অংশগ্রহণ না করে জিপিএ ৫ পাওয়ার ঘটনায় লালমনিরহাটের হাতীবান্ধার উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্বাছ আলী ভুঁইয়া ৩ দিন ধরে লাপাত্তা।
১ জানুয়ারি ক্ষুদে শিক্ষার্থীদের পাঠ্যবই উৎসবে তার দেখা মেলেনি কোথাও। এমনকি তার র্কাযালয়ে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা বসে থেকেও পাওয়া যায়নি তাকে।
এদিকে জিপিএ ৫ প্রাপ্ত সাজ্জাদ ইসলাম সাকিবের ফলাফল বাতিল ও অকৃতকার্য হওয়া ছাত্রী মমি মানতাসার পাসের বিষয়টি শিক্ষা অফিস থেকে নিশ্চিত করা হয়েছে।
বৃহস্পতিবার জনৈক কর্মচারির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের কাছে ফলাফল ক্রটি ব্যাখ্যা সংক্রান্ত একটি প্রতিবেদন পাঠান তিনি। যার স্মারক নং উশঅি/হাতী/লাল/৪৩৭/১২ তারখি ৩১/১২/২০১৪।
এতে তার স্বাক্ষরতি এক পত্রে এ ভুলের জন্য অফিসের নতুন ও অদক্ষ জনবলকে দায়ী করেছেন তিনি।
এ প্রসঙ্গে হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্বাছ আলী ভুঁইয়া জানান, এ ভুলের জন্য কোনোভাবেই আমি দায়ী নই। যে সব শিক্ষক পরীক্ষার খাতা কেটেছেন, শিক্ষা অফিসের অফিস সহকারিরা ও সহকারি শিক্ষা অফিসাররাই দায়ী। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: