বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন খালেদা



1. khaledaনিউজ ডেস্ক::
দুর্নীতির অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা নাইকো দুর্নীতি মামলায় হাইকোর্টের দেয়া আদেশের বিরুদ্ধে আপিল করবেন খালেদা জিয়া। খালেদার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

রায়ের পর প্রতিক্রিয়া জানতে চাইলে খোকন বলেন, ‘উই আর সকট, উই আর সকট’ তিনি বলেন, এ রায়ের ব্যাপারে আমরা বেগম খালেদা জিয়ার সঙ্গে কথা বলবো। তবে, খালেদা জিয়া এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, নাইকো বিষয়ে একই অভিযোগে সে সময়ে শেখ হাসিনা ও খালেদা জিয়ার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়। কিন্তু শেখ হাসিনার বিরুদ্ধে এ বিষয়ে দায়ের করা মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারে থাকাকালীন সময়ে নাইকো বিষয়ে চুক্তি হয়। পরবর্তিতে দেখা যায় নাইকো বিষয়ে একই দিনে শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে তেজগাঁও থানায় আলাদা আলাদা দুটি মামলা দায়ের করা হয়। শেখ হাসিনার মামলাটি হাইকোর্ট খারিজ করে আর খালেদার মামলা চলবে। ‘উই আর সকট সকট’।

তিনি বলেন, আমরা এ রায়ের বিরুদ্ধে সুপ্রিমকোর্টর আপিল বিভাগে আপিল দায়ের করবো।

এদিকে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেন, নাইকো বিষয়ে প্রাথমিক ভাবে খালেদা জিয়ার সম্পৃক্ততা পাওয়া গেছে। এজন্য খালেদা জিয়ার বিরুদ্ধে এ মামলা চলবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: