শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন খালেদা



1. khaledaনিউজ ডেস্ক::
দুর্নীতির অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা নাইকো দুর্নীতি মামলায় হাইকোর্টের দেয়া আদেশের বিরুদ্ধে আপিল করবেন খালেদা জিয়া। খালেদার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

রায়ের পর প্রতিক্রিয়া জানতে চাইলে খোকন বলেন, ‘উই আর সকট, উই আর সকট’ তিনি বলেন, এ রায়ের ব্যাপারে আমরা বেগম খালেদা জিয়ার সঙ্গে কথা বলবো। তবে, খালেদা জিয়া এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, নাইকো বিষয়ে একই অভিযোগে সে সময়ে শেখ হাসিনা ও খালেদা জিয়ার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়। কিন্তু শেখ হাসিনার বিরুদ্ধে এ বিষয়ে দায়ের করা মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারে থাকাকালীন সময়ে নাইকো বিষয়ে চুক্তি হয়। পরবর্তিতে দেখা যায় নাইকো বিষয়ে একই দিনে শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে তেজগাঁও থানায় আলাদা আলাদা দুটি মামলা দায়ের করা হয়। শেখ হাসিনার মামলাটি হাইকোর্ট খারিজ করে আর খালেদার মামলা চলবে। ‘উই আর সকট সকট’।

তিনি বলেন, আমরা এ রায়ের বিরুদ্ধে সুপ্রিমকোর্টর আপিল বিভাগে আপিল দায়ের করবো।

এদিকে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেন, নাইকো বিষয়ে প্রাথমিক ভাবে খালেদা জিয়ার সম্পৃক্ততা পাওয়া গেছে। এজন্য খালেদা জিয়ার বিরুদ্ধে এ মামলা চলবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: