শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হলিউডের সিনেমার শুটিং সুন্দরবনে! (ভিডিও)



বিনোদন ডেস্ক:
প্রথম বারের মত বাংলাদেশে শুটিং হল হলিউডের কোন সিনেমার। ‘রোআর’ নামের এই সিনেমার বেশিরভাগ দৃশ্যের শুটিং হয়েছে সুন্দরবনের বাংলাদেশ অংশে।

কামাল সাদানা পরিচালিত এই চলচ্চিত্রে হলিউডের অভিনেতাদের পাশাপাশি অভিনয় করেছেন বলিউডেরও বেশ কিছু অভিনেতা। এর মধ্যে প্রধান চরিত্রে দেখা যাবে অভিনাব শুক্লা ও হিমারশা ভেঙ্কটসকে।

ছবিটির কাহিনীর শুরু হয়েছে প্রধান চরিত্র অভিনাব শুক্লার ভাইয়ের হত্যার মধ্য দিয়ে। এর পর কাহিনী এগোতে থাকে নায়কের ভাইয়ের প্রতিশোধ নেয়ার জন্য সুন্দরবনে আসা আর এখানেই ঘটতে থাকা কিছু লোমহর্ষক ঘটনা দিয়ে।

হলিউডের মুভি হলেও নায়িকা হিমারশার বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যের ধারণ করা হয়েছে বলিউড ঢঙ্গে।

এরই মধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেইলার।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: