শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

হর্ন বাজিয়ে কর্মসূচি পালন



19. inu shajanনিউজ ডেস্ক::
অবরোধ-হরতালের নামে সহিংসতা চালিয়ে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে সারা দেশে একযোগে রেল, সড়ক ও নৌ-পথে চলাচলকারী সব ধরনের যানবাহনে এক মিনিট হর্ন বাজিয়ে প্রতিবাদ কর্মসূচি পালিত হলো বৃহস্পতিবার।

বৃহস্পতিবার দুপুর একটায় শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের ডাকে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে অংশগ্রহণ ও সংহতি জানাতে দুপুর একটার কয়েক মিনিট আগে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান সচিবালয় থেকে বের হয়ে ওসমানী মিলনায়তনের সামনের রাস্তায় অবস্থান নেন। এ সময় তাকে ঘিরে একটি সমাবেশের সৃষ্টি হয়। তার সঙ্গে ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এর আগে দুপুর পৌনে একটা থেকে একটা পর্যন্ত দেশের সব পেশাজীবীরা নিজ নিজ প্রতিষ্ঠানের সামনে দাঁড়িয়ে প্রতিবাদ কর্মসূচি পালন করেন। বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের এক সংবাদ সম্মেলনে দুই দিনের প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেন ওই সংগঠনের আহ্বায়ক নৌ-পরিবহন মন্ত্রী।

শনিবার বিকেল ৩টায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন ভবন অডিটোরিয়ামে সমন্বয় পরিষদের জাতীয় কনভেনশন অনুষ্ঠিত হবে। সেখান থেকে সমন্বয় পরিষদের গণআন্দোলনের পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: