মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হরতাল-অবরোধসহ রবিবার থেকে আসছে আরও কঠোর কর্মসূচি



16. salah uddinনিউজ ডেস্ক::
দাবি না মানলে আগামী রবিবার থেকে হরতালসহ আরও কঠোর কর্মসূচি পালনের হুমিকি দিয়েছে ২০ দলীয় জোটের শীর্ষ সংগঠন বিএনপি। চলমান অবরোধ-হরতাল কর্মসূচির পাশাপাশি পালন করা হবে বিক্ষোভ-মিছিলের মতো অন্যান্য কর্মসূচিও। তবে সামনের কর্মসূচি আরও কঠোর হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন ২০ দলের পক্ষে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দীন আহমেদ। আজ বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সালাহ উদ্দিন আহমদ এ ঘোষণা দেন।

নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনসহ অন্যান্য দাবি না মানলে আগামী রোববার থেকে চলমান অবরোধের পাশাপাশি হরতালসহ আরো কঠোর কর্মসূচি পালন করা হবে বলে বিবৃতিতে উল্লেখ করেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদ।
বিবৃতিতে সালাহ উদ্দিন জানান, বিএনপি জোটের নেতাকর্মীদের গণগ্রেফতারের প্রতিবাদে শনিবার থেকে সারা দেশের সব থানা, উপজেলা, পৌরসভা ও জেলা সদরে এবং সব মহানগরের প্রতি ওয়ার্ডে বিক্ষোভ মিছিল করবে তারা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: