শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হরতালের ১ম দিনে দক্ষিণ সুনামগঞ্জে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ



18. south sunamgonjদক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ বলেছেন, আমাদের আন্দোলন-সংগ্রাম সরকার ও প্রশাসনের বিরুদ্ধে নয়। আমাদের একটাই দাবি নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে সরকার ও প্রশাসন মানুষের মৌলিক অধিকার থেকে বঞ্চিত করে যাচ্ছে। মানুষ তাদের বিরুদ্ধে কথা বললেই খুন, গুম, হামলা, মামলা করে অশান্তি সৃষ্টি করছে । তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার বাসার বিদ্যুৎ, ইন্টারনেট, পানি সহ সকল প্রকার নাগরিক সুবিধা থেকে বঞ্চিত করেছে বর্তমান সরকার। গণতান্ত্রিক দেশে এটা কোন মানুষ মেনে নিতে পারে না।

তিনি রবিবার সকাল সাড়ে ১০টায় ২০দলীয় জোটের ডাকা হরতালের প্রথম দিনে হরতাল সফলের লক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ২০দলীয় জোটের আয়োজনে উপজেলার পাগলা বাজারে বিক্ষোভ মিছিল শেষে পাগলা বাজারস্থ সিলেট-সুনামগঞ্জ সড়কের পাগলা ব্রিজের পশ্চিমে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সমাবেশে উপজেলা বিএনপির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান রওশন খান সাগরের সভাপতিত্বে, উপজেলা জামায়াত সেক্রেটারী খালেদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি সদস্য আবুল খয়ের, আব্দুল মজিদ, শহিবুল রহমান, নুরুল ইসলাম, খলিলুর রহমান, মুজিবুর রহমান, জুবায়ের আহমদ, আরাফাত আলী, তফজ্জুল হোসেন, তাজুদ মিয়া, উপজেলা জামায়াত নেতা কাজী নুরুল হক, শামীম আলম, উপজেলা খেলাফত মজলিস নেতা মাও. ওলিউজ্জামান, হাফিজ রশিদ আহমদ, উপজেলা ছাত্রদল নেতা হুমায়ূন কবির, লিটন মিয়া, হাসান মিয়া, কাবিদুল ইসলাম, আঙ্গুর মিয়া, কাওসার, রোমান, শ্যামল, খালিক, মাজেদুল, ইয়াহিয়া, মাছুম সহ প্রমূখ।

এর আগে ২০দলীয় জোটের ডাকা হরতালের প্রথম দিনে হরতাল সফলের লক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ২০দলীয় জোটের আয়োজনে উপজেলার পাগলা কান্দিগাও থেকে বিক্ষোভ মিছিল বের করে পাগলা বাজার হয়ে সিলেট-সুনামগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি। অপরদিকে, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির উদ্যোগে হরতাল সফলের লক্ষ্যে ও উপজেলা বিএনপির আহ্বায়ক ফারুক আহমদের উপর মিথ্যা মামলা প্রত্যাহার এবং উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবদাল মেম্বার’র মুক্তির দাবিতে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সিলেট-সুনামগঞ্জ সড়কের পাগলা চন্দ্রপুর, সদরপুর, সুনামগঞ্জ-জগন্নাথপুর সড়কের ছয়হাড়া, দিরাই-মদনপুর সড়কের গনিগঞ্জ বাজারে পিকেটিং ও বিক্ষোভ মিছিল করেন।
এ সময় পিকেটিং ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সদস্য ফখরুদ্দিন কনু শাহ, নজরুল ইসলাম, ছাব্বির আহমদ, বাবুল মিয়াসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: