বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

হবিগঞ্জ কারাগার থেকে দুই হাজতির পলায়ন



27152 (1)নিউজ ডেস্ক :: হবিগঞ্জ জেলা কারাগার থেকে মঙ্গলবার দুজন বন্দী পালিয়ে গেছেন। জেলা কারাগারের তত্ত্বাবধায়ক নুরশেদ আহমেদ ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করলেও পলাতক আসামিদের নাম জানাতে অপরাগতা প্রকাশ করেন।

জেলা কারাগার ও বিভিন্ন সূত্রে জানা গেছে, হবিগঞ্জ শহরের ধুলিয়াখাল এলাকায় জেলা কারাগারের অবস্থান। এখানে প্রায় সাড়ে আট শ বন্দী আছেন। তাঁদের সকাল ছয়টায় বিভিন্ন সেল (কক্ষ) থেকে ছেড়ে দেওয়া হয় কারাগারের আভ্যন্তরে নানা কাজের জন্য। বিকেল চারটা বাজলে আবার তাঁদের পুনরায় গণনা করে নিজ নিজ সেলে ঢুকিয়ে দেওয়া হয়। মঙ্গলবার এমনি গণনা শেষে দুজন বন্দী অনুপস্থিত পায় কারাগার কর্তৃপক্ষ। পরে বিষয়টি জানাজানি হলে কারাগারজুড়ে বারবার বন্দী গণনা শুরু করে কারা কর্তৃপক্ষ। কিন্তু হিসাব মেলেনি। ধারণা করা হচ্ছে, এ দুজন কৌশলে হয়তো পালিয়েছেন।

মঙ্গলবার হবিগঞ্জ জেলা কারাগারে নিরাপত্তার কারণ দেখিয়ে গণমাধ্যমকর্মীদের ঢুকতে দেয়নি কর্তৃপক্ষ। গণমাধ্যমকর্মীরা কারা তত্ত্বাবধায়কের সাক্ষাৎ না পেয়ে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে ফিরে আসেন।

এ ব্যাপারে জেলা তত্ত্বাবধায়কের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, দুজন বন্দীকে তাঁরা খুঁজে পাচ্ছেন না। তবে তাঁদের নাম ও বন্দীর শ্রেণি বলতে অনীহা প্রকাশ করে মুঠোফোন রেখে দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: