শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হবিগঞ্জে বিষপানে ৫ম শ্রেণীর ছাত্রীর মৃত্যু



5155নিউজ ডেস্ক :: হবিগঞ্জের লাখাই’র পূর্ব বুল্লা গ্রামে স্কুলে যেতে বাঁধা দেয়ায় মা-বাবার সাথে অভিমান করে শিউলি আক্তার (১২) নামে এক স্কুলছাত্রী বিষপানে মারা গেছে।

শিউলির পারিবারিক সূত্র জানায়, পূর্ব বুল্লা গ্রামের ইদু মিয়ার কন্যা পূর্ব বুল্লা প্রাইমারী স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রী শিউলি আক্তার প্রায়ই তার বাড়ির শিশুদের সাথে ঝগড়া করতো। এই ঝগড়া দিনদিন অস্বাভাবিকভাবে বাড়তে থাকলে শিউলি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে ভেবে তার মা-বাবা তার স্কুলে যাওয়া বন্ধ করে দেন।

গতকাল রবিবার সকালে শিউলি স্কুলে যেতে চাইলে তার মা বাঁধা দেন। পরে সকলের অগোচরে সে বিষপান করে যন্ত্রণায় ছটফট করতে থাকে। এ দৃশ্য দেখে পরিবারের লোকজন তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় সে হাসপাতালে মারা যায়।

খবর পেয়ে সদর থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে গতকাল সন্ধ্যায় শিউলির লাশ গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: