রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হবিগঞ্জে বিএনপির ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে ৩ মামলা



2. mamlaনিউজ ডেস্ক::
পুলিশের ওপর হামলা, পেট্টোল বোমা নিক্ষেপ ও বিস্ফোরণের অভিযোগে হবিগঞ্জ পৌর কাউন্সিলর, জেলা যুবদল সভাপতি, সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রদল আহ্বায়কসহ বিএনপির ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে তিনটি মামলা করেছে পুলিশ।
রবিবার রাত ১২টায় পুলিশ বাদী হয়ে পৃথক তিনটি মামলা করে। এর মধ্যে পুলিশের ওপর হামলার অভিযোগে পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা মাহবুবুল হক হেলাল, সাবেক কাউন্সিলর নানু মিয়া, জেলা যুবদল সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদল আহ্বাবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদসহ ৩০ জনের নাম উল্লেখ করে মোট ৫০ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়।
বিস্ফোরণের অভিযোগে পুলিশ বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখ করে ৫০ জনের বিরুদ্ধে আরও একটি মামলা করেছে। এছাড়া পুলিশ সুপারের বাসভবনের সামনে পেট্টোল বোমা হামলার অভিযোগে ডিবির এসআই সুদীপ রায় বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে ৩০ জনের বিরুদ্ধে আরেকটি মামলা করেছে।

হবিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম মামলা দায়েরের কথা স্বীকার করে জানান, পুলিশ পৃথক তিনটি মামলা করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: