মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হবিগঞ্জে ছিনতাইয়ের টাকাসহ যুবক আটক



imagesনিউজ ডেস্ক :: হবিগঞ্জে আড়াই লাখ টাকা ছিনতাইকালে মুন্না সূত্রধর (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ মে) দুপুর ১২টার দিকে শহরের প্রধান সড়কের ডাকঘর সড়ক এলাকায় পূবালী ব্যাংকের কাছে এ ঘটনা ঘটে।

আটক মুন্না শহরের চিড়াকান্দি এলাকার লনিকান্ত সূত্রধরের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে হবিগঞ্জ শহরতলীর ২ নম্বর পুল এলাকার এম হাই অ্যান্ড কোম্পানির ব্যবস্থাপক জসিম উদ্দিন পূবালী ব্যাংক প্রধান শাখায় টাকা জমা দিতে যান। তিনি গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে আটক মুন্নাসহ তিন ছিনতাইকারী তার কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এতে ২ লাখ ৩৯ হাজার ৫৩০ টাকা ছিল।

জসিম উদ্দিনের চিৎকারে স্থানীয়রা ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে টাকার ব্যাগসহ মুন্নাকে আটক করে। এ সময় অপর দুইজন দৌঁড়ে পালিয়ে যায়।

খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ মুন্নাকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় জসিম উদ্দিন বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণমোহন বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: