রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হত্যা মামলায় ৬ জনের ফাঁসি



fasiনিউজ ডেস্ক:: নারায়নগঞ্জে মনির হোসেন হত্যা মামলায় ছয়জনকে মৃত্যুদণ্ড দিয়েছে নারায়নগঞ্জের একটি আদালত। রায়ের সময় আসামিরা সবাই কাঠগড়ায় উপস্থিত ছিলেন। মৃত্যুদণ্ডাদেশ পাওয়া ছয় আসামি হলেন- সোলেমান, রিপন, জাহঙ্গীর, আক্কাস, অহিদ ওরফে রনি ও আক্তার হোসেন।

নারায়ণগঞ্জের ২ নম্বর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মিয়াজি সহিদুল আলম চৌধুরী সোমবার এই রায় ঘোষণা করেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০০৮ সালের ২৫ জুলাই রাত সাড়ে ১২টার দিকে রূপগঞ্জের ভুলতা গাউছিয়া এলাকার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রিকশায় করে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী মনির হোসেন। পথে হুরগাঁও ভোলাইখালী সড়কে ৭/৮ জনের একটি ডাকাত দলের কবলে পড়েন তিনি। ডাকাতরা তাকে রিকশা থেকে নামিয়ে মারধর করে এবং সঙ্গে থাকা মোবাইল ফোন ও এক হাজার ৩০০ টাকা ছিনিয়ে নেয়। এ সময় মনির কয়েকজনকে চিনে ফেলায় তারা তার হাত-পা ও চোখ বেঁধে পানিতে ফেলে হত্যা করে। পরে স্থানীয়রা মনিরের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় মনিরের স্ত্রী হাসিনা বেগম একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ ছয় আসমিকে গ্রেপ্তার করে এবং তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়। ১১ জনের সাক্ষ্য শুনে বিচারক ছয় আসামিকে দোষী সাব্যস্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: