শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

সড়ক দুর্ঘটনায় আ’লীগ লীগ নেতা নিহত, আহত ২



6. accidentনিউজ ডেস্ক::
নোয়াখালীতে মালবাহী হ্যান্ডট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হুমায়ন কবির (২৬) নামের এক সেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরোও ২ জন আহত হয়েছে।
সোমবার রাত ৮টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট-পৌরনবিবি সড়কের টেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত হুমায়ন কবির সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও দক্ষিণ রাজারামপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

আহতরা হলো, মোহাম্মদপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ রাজারামপুর গ্রামের আবুল হোসেনের ছেলে খোকন আহম্মদ ফারুক (২৮), একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ও দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মহিন উদ্দিন (২৭)।
জেলা আ’লীগের যুগ্ম-আহবায়ক একরামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে হুমায়ন, ফারুক ও মহিন মোটরসাইকেল যোগে তাদের ব্যবসায়িক কাজ শেষে সেনবাগের দিকে আসছিল। পথিমধ্যে জমিদারহাট-পৌরনবিবি সড়কের টেকের বাজার এলাকায় একটি মালবাহী হ্যান্ডট্রলি তাদের মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দিলে তিন জন গুরুতর আহত হয়। ওই অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে হুমায়নের মৃত্যু হয়। অপর আহত ফারুকে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল ও মহিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বেগমগঞ্জ থানার (ওসি) আইনুল হক জানান, আ’লীগের এক নেতা মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ও আরো ২ জন আহত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: