সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সৎমা ও সন্তানের বয়সের গ্যাপ জানলে অবাক হবেন!



বিনোদন ডেস্ক:: সম্পর্ক চিরকাল এক থাকে না। মিলনের সঙ্গে হাতে হাত ধরে চলে বিচ্ছেদ। বলিউডে যেমন অসম প্রেমের জয়জয়কার, তেমনি বিচ্ছেদের গল্পও কম নয়। ফের বিবাহবন্ধনে আবদ্ধ হন অনেকে। অনেক সময় সন্তানের সঙ্গে সৎমায়ের বয়সের ব্যবধান শুনলে বিস্মিত হতে হয়।কয়েক বলি তারকা ও তাঁদের সন্তানের বয়সের ব্যবধান সম্পর্কে জেনে নেওয়া যাক :

কারিনা কাপুর-সারা আলি খান
নিজের চেয়ে বয়সে অনেক বড় অমৃতা সিংকে প্রথমে বিয়ে করেন সাইফ আলি খান। তাঁদের ঘরে দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। পরে সাইফ-অমৃতার বিচ্ছেদ হয়ে যায়। কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। সৎমা কারিনা ও সারার বয়সের ব্যবধান কত জানেন? মাত্র ১৩ বছর।

মান্যতা দত্ত-ত্রিশালা দত্ত
বলি তারকা সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মা। ১৯৯৬ সালে ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা যান রিচা। তাঁদের ঘরে ত্রিশালা দত্ত নামে রয়েছে এক কন্যাসন্তান। ২০০৮ সালে সঞ্জয় বিয়ে করেন মান্যতা দত্তকে। সঞ্জয়ের চেয়ে মান্যতা বয়সে অনেক ছোট। আর ত্রিশালা-মান্যতার বয়সের গ্যাপ মাত্র ৯ বছর।

হেমা মালিনী-সানি দেওল
শোনা যায়, হেমা মালিনীর সঙ্গে তাঁর সৎছেলেদের সম্পর্ক খুব একটা ভালো নয়। সেই সময় স্ত্রী ও দুই সন্তান থাকা সত্ত্বেও হেমা মালিনীর প্রেমে পড়েন ধর্মেন্দ্র। সানি দেওলের (দেওল ভাইদের মধ্যে বড়) চেয়ে মাত্র ৯ বছরের বড় তাঁর সৎমা হেমা। হেমা জন্মগ্রহণ করেন ১৯৪৮ সালে আর সানির জন্ম ১৯৫৭ সালে।

পারভিন দোসাঞ্জ-পূজা বেদি
পূজা বেদি ও তাঁর সৎমা পারভিন দোসাঞ্জের বয়সের ব্যবধান শুনলে চমকে যাবেন। সৎমা পারভিনের চেয়ে ৫ বছরের বড় সৎমেয়ে পূজা। ১৯৭০ সালে জন্মগ্রহণ করেন পূজা বেদি আর পারভিন দোসাঞ্জ জন্মগ্রহণ করেন ১৯৭৫ সালে।

কিরণ রাও-জুনাইদ খান
২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন সুপারস্টার আমির খান। প্রথম স্ত্রী রীনা দত্ত ও আমির খানের ঘরে দুই সন্তান—জুনাইদ খান ও ইরা খান। আমিরের প্রথম সন্তান জুনাইদ খানের চেয়ে ২০ বছরের বড় কিরণ রাও।

সোনি রাজদান-পূজা ভাট
নির্মাতা-প্রযোজক মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট। সৎমা সোনি রাজদানের চেয়ে ১৬ বছরের ছোট পূজা। বয়সের ব্যবধান সত্ত্বেও সোনি ও পূজার দৃঢ় বন্ধন রয়েছে। প্রায়ই তাঁদের যুগল ছবিতে দেখা যায়।

শ্রীদেবী-অর্জুন কাপুর
ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী ও অর্জুন কাপুরের সম্পর্ক কখনোই ভালো ছিল না। অর্জুনের মতে, শ্রীদেবী ছিলেন শুধুই তাঁর বাবার স্ত্রী, তাঁর মা নয়। শ্রীদেবী ও অর্জুনের বয়সের ব্যবধান ১৮ বছর।
সূত্র: বলিউড বাবল

সংবাদটি শেয়ার করুন

Developed by: