মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

স্বামী-ছেলের সামনেই ট্রাকে পিষ্ট নারী!



9. accidentখুলনা ডেস্ক::
স্বামী-ছেলেকে নিয়ে ভোরেই ঘর থেকে বেরিয়েছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন স্বামী গোলাম রসুল। পেছনে ছেলে ফাইম ইমতাজকে নিয়ে বসেছিলেন রুমা। রাস্তার একটি মোড়ে হঠাৎ পেছন থেকে একটি সাইকেল এসে ধাক্কা খেল মোটরসাইকেলটির সঙ্গে। ছিটকে রাস্তায় পড়ে গেলেন রুমা। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাপায় পিষ্ট হলেন তিনি!

আজ শুক্রবার ভোর পৌনে ছয়টার দিকে সাতক্ষীরা শহরে এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী গোলাম রসুল বিলাপ করতে করতে বলছিলেন, মোটরসাইকেল করে তাঁরা তিনজন যাওয়ার সময় একটি সাইকেল এসে ধাক্কা দেয়। তখন রুমা সড়কের ওপর ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা একটি আলুভর্তি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রুমা মারা যায়।

এদিকে চোখের সামনে মায়ের আকস্মিক বিদায়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে দ্বিতীয় শ্রেণির ছাত্র ফাইম। অসহায়ভাবে ফ্যাল ফ্যাল করে তাকাচ্ছে শুধু।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক (এসআই) হেদায়েত হোসেন জানান, ময়নাতদন্তের জন্য রুমার লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর উত্তেজিত জনতা সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়। রুমাকে চাপা দেওয়া ট্রাকটিকে আটক করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: