শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

স্ত্রীকে পেতে শ্বশুরের বিরুদ্ধে স্বামীর মামলা !



16. shami shtiriস্ত্রীকে ফিরে পেতে শ্বশুরের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক স্বামী। জানা যায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সৎপুর বর্ণি গ্রামের মাখন উদ্দীনের পুত্র এমরান হোসেন ও একই গ্রামের সাবেক ইউপি সদস্য ফারুক উদ্দীনের কন্যা ফাতিমার মধ্যে দীর্ঘদিন যাবত মন দেয়া নেয়া চলছিল। এক পর্যায়ে এমরান হোসেন ও ফাতিমা বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করে এবং গত ১৭ জুলাই নোটারী পাবলিক এডভোকেট আবুল হাসানের সম্মুখে উপস্থিত হয়ে হলফনামা ও ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে দাম্পত্য জীবনে প্রবেশ করেন। পরিবারের অসম্মতিতে ফাতিমা এমরানকে বিয়ে করার খবর পেয়ে ফাতিমার পিতা ফারুক উদ্দীন ১৭ জুলাই বড়লেখা খানায় এমরান ও তার পিতা মাখন উদ্দীনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
আইনগত ভাবে এমরান ও ফাতিমার বিয়ে বৈধ হওয়ায় ফারুক উদ্দীন প্রতিশোধ নিতে কুটকৌশল গ্রহণ করে। সে বিয়ানীবাজার উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানকে মধ্যস্থ করে আপোষ মিমাংসায় উপনীত হয়। মিমাংসার শর্তানুযায়ী দুই মাসের মধ্যে সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে এমরান ফাতিমার বিয়ে সম্পন্ন করার জন্য ফাতিমাকে তার বাড়ি নিয়ে যায়। ধূর্ত ফারুক উদ্দীন আগামী ১০ নভেম্বর মেয়েকে জোরপূর্বক অন্যত্র বিয়ে দেয়ার দিন ধার্য্য করে। এ খবর পেয়ে এমরান হোসেন স্ত্রীকে নিশ্চিত সর্বনাশের হাত থেকে রক্ষা করতে ও ফিরে পেতে গত ১৩ অক্টোবর সিলেট নির্বাহী হাকিম আদালতে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন। মামলা নং বিবিধ মোকাদ্দমা ২৬৪। এব্যাপারে এমরান আইন প্রয়োগকারী সংস্থাসহ সকল মহলের সুদৃষ্টি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: