বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা, বাবা আহত



9. hotthaনিউজ ডেস্ক::
গাজীপুর মহানগরের উত্তর সালনা এলাকায় আঁখি আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সেই সঙ্গে আহত করেছে তার বাবা সাইফুল ইসলামকে। বৃহস্পতিবার ভোররাতে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত আঁখি আক্তার সালনা শাহ সুফি ফসিউদ্দিন উচ্চবিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, ভোররাত ৪টার দিকে দুর্বৃত্তরা তাদের বাড়িতে প্রবেশ করে আঁখি ও তার বাবা সাইফুল ইসলামকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্বজনরা তাদের উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আঁখিকে মৃত ঘোষণা করেন। এবং তার বাবা সাইফুল ইসলামকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: