সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

স্কুল ক্যাম্পাসে ছাত্রীকে যৌন হেনস্থা!



jounoআন্তর্জাতিক ডেস্ক: বেঙ্গালুরুর পর এবার স্কুলে ছাত্রী নিগ্রহের ঘটনা কলকাতাতেও। গত সোমবার জেডি বিড়লা স্কুলে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। এক সপ্তাহ কেটে গেলেও স্কুল কর্তৃপক্ষ কোনও ব্যবস্থা না নেওয়ায় এদিন স্কুলের বাইরে বিক্ষোভ দেখান অভিভাবকরা। এক সপ্তাহ আগে স্কুল বাসের মধ্যে চালক ও খালাসি প্রথম শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানি করে। ওই বাসটিকে ছাত্রীদের যাতাযাতের জন্য বাইরে থেকে ভাড়া করা হয়েছিল বলে জানা গিয়েছে।

বাসটি তখন স্কুল চত্বরেই দাঁড়িয়ে ছিল। সেখানেই বাসের চালক ও খালাসি দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে শারীরিক নিগ্রহ করে। মেয়েটির অভিভাবকরা স্কুলে অভিযোগ জানালেও এক সপ্তাহের মধ্যে কোনও ব্যবস্থা নেয়নি স্কুল কর্তৃপক্ষ। উল্টে স্কুলের সুনাম অক্ষুন্ন রাখতে পুরো বিষয়টিই ধামাচাপা দিয়ে চায় বলে অভিযোগ।

পুলিশে কিছু না জানাতে মেয়েটির বাবা-মার উপর চাপ সৃষ্টি করে স্কুল কর্তৃপক্ষ।

আজ সকাল থেকে স্কুলের সামনে বিক্ষোভ দেখান অভিভাবকরা। ঘেরাও করা হয় ভাইস প্রিন্সিপালকে। বেশিরভাগ ছাত্রীকে এদিন স্কুলেও পাঠাননি তাঁরা। স্কুলের মধ্যেই এ ধরনের ঘটনা ঘটায় নিজের মেয়েদের সুরক্ষা নিয়ে তাঁরা চিন্তিত বলে জানিয়েছেন।

অভিযুক্ত বাস চালক ও খালাসির শাস্তির বিষয়ে কোনও পদক্ষেপ না করলেও, অভিভাবকদের বিক্ষোভ সামলাতে তড়িঘড়ি পুলিশ ডাকে স্কুল কর্তৃপক্ষ। জেডি বিড়লার মতো অভিজাত স্কুলে এই ধরনের ঘটনা স্কুলের ভেতর পড়ুয়াদের নিরাপত্তাকে একাধিক প্রশ্নের মুখে ফেলে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: