শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সৌদি আরব বিএনপির প্রতিবাদ সভা



5. daily sylhet ksa bnpপ্রবাস ডেস্ক: সাবেক অর্থমন্ত্রী শাহ এ এস এম কিবরিয়া হত্যাকাণ্ডের মামলার সম্পূরক চার্জ শিটে সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জের পৌর মেয়র গোলাম কিবরিয়া গৌস নাম অন্তর্ভূক্ত করায় এক প্রতিবাদ সভার আয়োজন করে সৌদি আরব বিএনপি। ২১ নভেম্বর
প্রতিবাদ সভায় সভাপতির বক্ত্যবে আহমদ আলী মুকিব বলেন, সরকার সম্পূর্ণ অন্যায় ও ষড়যন্ত্রমূলক ভাবে বিএনপির এই দুই জনপ্রিয় নির্বাচিত প্রতিনিধিদের নাম এই হত্যাকাণ্ডের মামলায় অন্তর্ভুক্ত করেছে। আওয়ামীলীগ সরকার গোলাম কিবরিয়া গৌস ও আরিফুল হকের স্থানীয় জনগণের কাছে জনপ্রিয়তায় ভীত হয়ে অবৈধ সরকার অবৈধভাবে বিএনপির দুই নেতাকে জড়িয়ে জনমনে বিভ্রান্তি ও আগামীর সরকার বিরোধী আন্দোলনকে দমানোর জন্য কৌশল হিসেবে তাদের নাম ঢুকিয়েছে।

আহমদ আলী মুকিব বলেন, আওয়ামীলীগ এতো ভন্ডামী করছে যে গোলাম কিবরিয়া গৌছ কিবরিয়া হত্যার সময় হজ্ব পালনে সৌদি আরবে ছিলেন, আরিফুল হক চৌধুরীও কোনভাবেই সংশ্লিষ্ট ছিলেন না- অথচ তাদের নাম আজকে নতুন করে ঢুকানো প্রমাণ করে আওয়ামীলীগ সরকার রাজনৈতিক এবং মানসিকতায়ও দেউলিয়া হয়ে গেছে।

আওয়ামী লীগের পায়ের তলার মাটি সরে গেছে। তারা তাই এখন পাগলের মতো আচরণ করা শুরু করে দিয়েছে। দেশ বিদেশের সকলের কাছে পরিষ্কার যে, কিবরিয়া হত্যার সাথে বিএনপির কোন সম্পৃক্ততা ছিলোনা। আওয়ামীলীগ নিজেদের দুঃশাসন ও অপকর্ম ঢাকার জন্য বিএনপির নেতৃবৃন্দের নামে মিথ্যা ও হয়রানিমুলক চার্জশিট দিয়েছে।

আহমদ আলী মুকিব অবিলম্বে গোলাম কিবরিয়া গৌছ ও আরিফুল হকের নাম চার্জ শিট থেকে প্রত্যাহারের আহ্বান জানান।
সৌদি আরব কেন্দ্রিয় বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্টিত হয় এসময় উপস্থিত ছিলেন সৌদি আরব বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম নান্নু, জেদ্দা মহানগর বিএনপির সভাপতি কেফায়তউল্লা কিসমত, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপন মক্কা বিএনপির উপদেষ্টা কে এম হেলাল, সি আইপি মক্কা বিএনপির সাধারন সম্পাদক নুরুল আবছার, কর্মজিবি দল কেন্দ্রিয়সহসভাপতি ইসমাইল ইমন জিয়া, পরিষদের সিনিয়র সহসভাপতি জহিরুল ইসলাম, শ্রমিক দল সভাপতি গিয়াস উদ্দিন, আমিনুল ইসলাম, হাবিবুর রহমান, আকতার হোসেন, শেখ মুস্তাক ইকবাল মুন্সি, ইউনুস আলি, শাহাব উদ্দিন, লুতফুর রহমান, সাইফুল ইসলাম, সারওয়ার জাহান, হাদি উজ্জামান রাজুসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: