বুধবার, ৩ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

সেনাবাহিনী মোতায়েন না করে ষড়যন্ত্র করা হচ্ছে —খালেদা জিয়া



34. khaledaনিউজ ডেস্ক::
তিন সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছেন, সেনা মোতায়েন হলে ভোটাররা ভয়হীনভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন। কিন্তু সেনা মোতায়েন না করে নানা ষড়যন্ত্র করা হচ্ছে। তারা (আওয়ামী লীগ) সেনাবাহিনী মোতায়েনে ভয় পায় কেন? রাজধানীর বারিধারা বসুন্ধরা আবাসিক এলাকার মূল ফটকে এক পথসভায় খালেদা জিয়া এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একদিন বিরতি দিয়ে শুক্রবার আবারো সিটি নির্বাচনী প্রচারনায় বের হন।

তিনি বলেন, আমাদের সেনাবাহিনী বিশ্বের বুকে বাংলাদেশের মর্যাদা উজ্জল করেছে। এরপরও তারা নির্বাচনে সেনা মোতায়েনে সাহস পাচ্ছে না। কারণ তারা পিলখানায় ষড়যন্ত্র করে সেনা অফিসারদের হত্যা করেছে, সেনাবাহিনীকে ধ্বংসের চক্রান্ত করেছে। খালেদা জিয়া বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে পরপর তিন দিন হামলা করা হয়েছে। পথে পথে বাধা দেওয়া হয়েছে। কিন্তু আমি ভয় পাই না। আমি পিছু হটব না। উপরে আল্লাহ আছেন। প্রচারণা চালিয়ে যাব।

এসময় ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন। ভয় পাবেন না।সন্ত্রাসী কর্মকাণ্ড চালালে সকলে মিলে প্রতিরোধ গড়ে তুলবেন। গুম-খুন-নির্যাতনের হাত থেকে বাঁচতে ঢাকা সিটি উত্তরে তাবিথ আউয়ালকে বাস মার্কায় ভোট দিয়ে জয়ী করার আহবান জানান।

জানা গেছে, আজ খালেদা জিয়া পুরান ঢাকার বেশ কিছু স্থানে প্রচারনা চালাবেন। মির্জা আব্বাসের পক্ষে ভোট চাইতে খালেদা জিয়ার গাড়িবহর পুরনো ঢাকায় পৌঁছলে স্থানীয় নেতাকর্মীরা ‌’খালদা জিয়ার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ স্লোগান দেন। খালেদা জিয়ার গাড়ি বহরের সাথে মিডিয়াকর্মী ছাড়াও তার নিরাপত্তার্মীরা আছেন। এছাড়া আজ বিপুল সংখ্যক নেতাকর্মীকে খালেদা জিয়ার সাথে যোগ দিয়েছে।

সিটি নির্বাচনে প্রার্থীদের পক্ষে প্রচারণা চালাতে গিয়ে এর আগে চারদিন সরকার সমর্থকদের হামলার মুখে পড়তে হয়। বুধবার বাংলামোটর এলাকায় তার গাড়িতে ছাত্রলীগের ক্যাডাররা হামলা চালালে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। যে কারণে বৃহস্পতিবার তিনি প্রচারণায় বের হতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: