সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘সেনাবাহিনীকে ক্যান্টনমেন্টের বাইরে আনতে হবে’



31. hannanনিউজ ডেস্ক::
সিটি নির্বাচনে শতকরা ৯৯ ভাগ ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ। তিনি বলেন, ক্যান্টনমেন্ট সিটি করপোরেশনের আওতাভুক্ত নয়। নির্বাচনে সেনাবাহিনীকে যদি দায়িত্ব পালন করতে হয়, তাহলে তাদের ক্যান্টনমেন্টের বাইরে আনতে হবে। সেনাবাহিনীকে ক্যান্টনমেন্টে রাখার সিদ্ধান্ত নেহায়েত ইসির ভেলকিবাজি। শুক্রবার রাজধানীর শাহজাহানপুরে মির্জা আব্বাসের বাসায় এক প্রেস ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

হান্নান শাহ বলেন, নির্বাচন কমিশন সরকারের সঙ্গে মিলে একটি প্রহসনের নির্বাচন করতে চায়। সেনা মোতায়েনের সিদ্ধান্ত ঘোষণার পর সরকারদলীয় নেতাকর্মীদের মুখের হাসি চলে গিয়েছিল। কিন্তু এখন ইসি সিদ্ধান্ত থেকে সরে আসায়, তাদের মুখে আবার হাসি ফুটেছে। তিনি বলেন, সরকারি দল-সমর্থিত প্রার্থীদের পাশে যে সব লোক ঘোরাফেরা করে, তাদের কোমরে অস্ত্র গোঁজা থাকে। তারা সন্ত্রাসের মাধ্যমে জনগণের ভোটাধিকার কেড়ে নিতে চায়। কিন্তু সিটি করপোরেশন নির্বাচনকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। ভোটাররা যদি সুষ্ঠু পরিবেশে ভোট দিতে পারেন, তাহলে আমাদের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: