শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সেনবাগে মলমপার্টির সদস্য আটক



timthumbনিউজ ডেস্ক :: নোয়াখালী সেনবাগ পৌর শহরের ইসলামী ব্যাংক এলাকা থেকে মলমপার্টির লিডার আবদুস ছাত্তারকে (৭০) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গতকাল বৃহস্পতিবার তাকে আটক করা হয়। আটককৃত আবদুস ছাত্তার লাকসাম উপজেলার চরবাড়িয়া গ্রামের আজগোরা বাজার এলাকার মিনা মেম্বারের বাড়ির।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সেনবাগ পৌরসভার আমতলী মেলার ব্যাবসায়ী আবদুল রব মিয়া ইসলামী ব্যাংক থেকে ১ লক্ষ ১০ হাজার টাকা তুলে ব্যাংক থেকে নামার পথে মলমপার্টির লিডার আবদুস ছাত্তার ও তার অপর সহকর্মী আবদুর রব মিয়াকে পিছন থেকে ডেকে বলে আপনার টাকা পড়ে গেছে। আপনি টাকাগুলো গুনে দেখেন। তখন আবদুর রব মিয়া পকেটে হাত দিয়ে দেখে টাকা ঠিক আছে। একই কায়দায় আগেও ইসলামী ব্যাংকের অনেক গ্রাহককের কাছ থেকে টাকা নিয়ে গেছেন মলমপার্টির লোকেরা । এই তথ্যটি আবদুর রব মিয়ার জানা ছিল। বিষয়টি বুঝে তিনি মলমপার্টির লিডার আবদুস ছাত্তারকে জাপটে ধরে ফেলেন। এ সময় তার সাথে থাকা মলমপার্টির অপর সদস্য জমির উদ্দিন (২৫) পালিয়ে যায়। পরে স্থানীয় জনতার সহযোগিতায় তাকে পুলিশে সোপর্দ করা হয়।
সেনবাগ থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মমিনুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: