মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সুরঞ্জিতের অনুষ্ঠান বয়কট করলো সাংবাদিকরা



Suronjitনিউজ ডেস্ক: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের অনুষ্ঠান বয়কট করেছে সাংবাদকর্মীরা। নির্ধারিত সময় অনেক পরেও অনুষ্ঠানস্থলে উপস্থিত না হওয়ায় এমন সিদ্ধান্ত নেয় তারা।

রাজধানীর ইনিস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে আয়োজন করা হয় ‘শহীদ নূর হোসেন দিবস ও চলমান রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভা। এতে প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত।

সোমবার সকাল ১১ টায় এ সভা শুরু হবে বলে বঙ্গবন্ধু একাডেমি নামে একটি সংগঠনের পক্ষ থেকে গণমাধ্যমে জানানো হয়।

৮ নভেম্বর রোববার বিকালে আয়োজকদের পক্ষ থেকে প্রিন্ট, ইলেট্রনিক, অনলাইন ও রেডিও অফিসে ফ্যাক্স পাঠানো হয়। একই সঙ্গে আয়োজক সংগঠনের মহাসচিব হুমায়ুন কবির মিজির ব্যক্তিগত মোবাইল ফোন থেকে আওয়ামী লীগের বিটের সংবাদকর্মীদের মোবাইল ফোনে এসএমএস পাঠানো হয়।

সংবাদ সংগ্রহের জন্য সোমবার সকাল ১১টা থেকে আইডিইবি মিলনায়তনে জড়ো হয় বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা। তবে দুপুর সোয়া ১টা পর্যন্ত সংবাদকর্মীরা অপেক্ষা করলেও সুরঞ্জিতের দেখা মেলেনি।

অপরদিকে, আয়োজকরা সকাল ১১টা থেকে দুপুর সোয়া ১টা পর্যমন্ত সুরঞ্জিত ‘আসছেন, আসছেন’ বলে আশ্বস্ত করছিলেন। পরে সোয়া ১টা পর্য‌ন্ত অপেক্ষা করার পর সংবাদকর্মীরা সভাস্থল ত্যাগ করেন। পরে সংবাদকর্মীরা একযোগে সুরঞ্জিতের আজকের আলোচনা সভা বয়কটের সিদ্ধান্ত নেন।

পরে খোঁজ নিয়ে জানা গেছে, দুপুর ১টা ২৫ মিনিটে সুরঞ্জিত সেনগুপ্ত অনুষ্ঠানে এসেছিলেন। তবে বিটিভি ছাড়া কোনো মিড়িয়ার সংবাদকর্মী তখন উপস্থিত ছিলেন না।

এদিকে নির্ধারিত সময়ে সভা শুরু না হওয়া ও সুরঞ্জিতের সভায় দেরিতে আসার কারণ সম্পর্কে জানতে চাইলে হুমায়ন কবির মিজি সাংবাদিকদের বলেন, দাদা (সুরঞ্জিত) আমাদের সময় দিয়েও কেন দেরি করে আসছেন সেটা আপনারা তাকেই জিজ্ঞাসা করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: