মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সুনামগঞ্জে ব্যরিস্টার ইমনের উপর মুখোশধারী দূর্বৃত্তদের হামলা



12. Imonনিউজ ডেস্ক::
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক জেলা পরিষদ প্রশাসক ব্যরিস্টার এম এনামুল কবির ইমনের উপর হামলা করেছে মুখোশধারী দূর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ১১টায় পৌর এলাকার হাছননগরস্থ বাসভবন থেকে জেলা পরিষদ কার্যালয়ে যাওয়ার পথে পথিমধ্যে হাছন বখত (বগলার পয়েন্ট) পয়েন্টে একটি প্রাইভেট সিএন্ডজিযোগে ৪/৫ জন মুখোশধারী দূর্বৃত্ত প্রশাসকের সরকারী পাজারোজীপ লক্ষ্য করে কয়েকটি ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করে। এর পূর্বে টায়ারে আগুন জ্বালিয়ে তারা সড়কপথ অবরোধের চেষ্টা চালায়।

এসময় স্থানীয় ব্যবসায়ী ও হাছননগর আবাসিক এলাকার বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। দুপুর সাড়ে ১২টায় এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগের নেতাকর্মীরা। এডভোকেট মাজহারুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত প্রতিবাদ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আলফাত উদ্দিন স্কয়ারে এক পথসভায় মিলিত হয়। এতে জেলা যুবলীগের আহবায়ক ব্যারিস্টার এনামুল কবির ইমনের উপর হামলার ঘটনার জন্য জামাত বিএনপির নাশকতাকারীদের দায়ী করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন নেতাকর্মীরা। ঘটনার ব্যাপারে জানতে চাইলে জেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন,জামাত বিএনপির কাঁদে ভর দিয়ে রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে ঠেকানোর জন্য একের পর এক পরিকল্পিত হামলা করে শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি সাধনে উঠেপড়ে লেগেছে। তারা শান্তির শহর সুনামগঞ্জে পরিকল্পিত নাশকতা চালিয়ে জনজীবনকে বিপর্যস্ত করে তুলতে চায়। কিন্তু আমরা যেকোন মূল্যে এই শহরের সম্প্রীতি রক্ষায় নিজেদেরকে উৎসর্গ করবো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: