বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেট নগরীতে ছাত্রদলের মিছিল, গাড়ীতে আগুন



6. chatro dolনিউজ ডেস্ক::
সিলেট নগরীর আম্বরখানায় বুধবার সকাল ৮টার দিকে মিছিল করেছে ছাত্রদল নেতাকর্মীরা। মিছিল থেকে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে আতঙ্ক সৃষ্টি করে তারা। এসময় ছাত্রদল নেতাকর্মীরা একটি সিএনজি অটোরিকশায় আগুন ও তিনটি অটোরিকশা ভাঙচুর করে। পুলিশ পরিত্যক্ত অবস্থায় দুইটি ককটেল উদ্ধার করেছে।

জানা যায়, আম্বরখানা কলোনি স্কুলের সামনের গলি থেকে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমানের নেতৃত্বে ছাত্রদল ২০-২৫ জন নেতাকর্মী একটি মিছিল বের করেন। মিছিলটি আম্বরখানা ইস্টার্ন প্লাজার সামনে এসে পুণরায় কলোনি স্কুলের সামনে ফিরে।

এসময় মিছিল থেকে ৬টি ককটেল ছোঁড়া হয়। এর মধ্যে ৪টি বিস্ফোরিত হয় ও ২টি পরিত্যক্ত থেকে যায়। ছাত্রদল নেতাকর্মীরা সিএনজি চালিত ৩টি অটোরিকশা ভাঙচুর ও একটিতে আগুন দিয়ে পালিয়ে যায়।

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রদল নেতা সৈয়দ সারওয়ার রেজা, আফছর খান, জাবেদ আলম কোরেশী, জামিল আহমদ তালুকদার, সজিবুর রহমান রুবেল প্রমুখ।

সহিংসতার খবর পেয়ে দ্রুত বিমানবন্দর থানার ওসি গৌসুল আলম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসে অবিস্ফোরিত ককটেলগুলো উদ্ধার করেন।

ওসি গৌসুল আলম জানান, আম্বরখানায় দুর্বৃত্তরা গলির ভেতর থেকে একটি সিএনজি অটোরিকশায় ককটেল ছুঁড়ে মারে। এতে অটোরিকশাটিতে আগুন ধরে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত আরও দুইটি ককটেল উদ্ধার করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: