মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেট-ঢাকা রুটে গণপরিবহন বন্ধ, যাত্রীদের তীব্র ভোগান্তি



jam1-380x226নিউজ ডেস্ক :: রবিবার বিকাল ৩টা থেকে সিলেট থেকে ঢাকা অভিমুখে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়। সিলেট মোটর বাস মালিক সমিতির একটি সূত্র জানিয়েছে, ৫ জানুয়ারিকে ঘিরে দেশের উত্তপ্ত রাজনৈতিক অবস্থায় চালক ও যাত্রীদের নিরাপত্তার কথা বিবেচনা করে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। আরেকটি সূত্রের দাবি- ৫ জানুয়ারি সিলেট থেকে বিএনপি-জামায়াত নেতাকর্মীরা ঢাকায় গিয়ে ‘নাশকতায় লিপ্ত হতে পারে’ এ আশঙ্কায় সিলেট থেকে ঢাকাগামী দূরপাল্লার বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।
রবিবার সকাল থেকে সিলেট থেকে বাস ঢাকা অভিমুখে ছেড়ে গেলেও বিকাল ৩টা থেকে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে । এতে ঢাকাগামী যাত্রীরা বিপাকে পড়েছেন। হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেয়ায় ক্ষুব্দ যাত্রীরা। জরুরী কাজে অনেকেই ঢাকা যেতে চাইলে তা সম্ভব হচ্ছে না। যারা আগে থেকেই বাসের টিকেট কেটে রেখেছিলেন তারা পড়েছেন বিপাকে। আবার যাত্রীদের অনেকেই বাসের টিকেট কাউন্টারে গিয়ে ব্যর্থ মনোরতে ফিরে আসতে বাধ্য হচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: