শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেট জিন্দাবাজারে ছাত্রদলের মিছিলে বিদ্রোহীদের হামলা, ২০টি ককটেল বিস্ফোরণ



zinda bazarনিউজ ডেস্ক::
সিলেট নগরীর জিন্দাবাজারে জেলা ও মহানগর বিএনপি’র মিছিলে হামলা চালায় ছাত্রদলের বিদ্রোহীরা। এসময় অন্তত ২০টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।
জানা যায়, বিকাল ৪টায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শহরের মিছিল বের করে নবগঠিত জেলা ও মহানগর ছাত্রদল। তাদের মিছিলটি কোর্ট পয়েন্ট থেকে জিন্দাবাজার পয়েন্টে আসা মাত্র ছাত্রদলের বিদ্রোহীরা ককটেল বিস্ফোরণ ঘটাতে থাকে। কমপক্ষে ২০টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।
এসময় মিছিলকারী ছাত্রদলের নেতাকর্মীরা তাদের ইট পাটকেল নিক্ষেপ করে পাল্টা ধাওয়া করলে বিদ্রোহীরা পালিয়ে যায়।
পরে ছাত্রদল নেতাকর্মীরা মিছিলযোগে আম্বরখানা গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে করে। সমাবেশে জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ তাদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন হামলা করে ছাত্রদলকে দমানো যাবে না। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে তারেক রহমানকে যে কোনো মূল্যে দেশে ফিরিয়ে আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: