শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সিলেটে হরতালের দ্বিতীয় দিনে বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ : গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ : আহত ৩



hamlapic_dialysylhetনিউজ ডেস্ক :: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘন্টার হরতালের দ্বিতীয় দিনে নগরীর বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পাশাপাশি গাড়ি ভাংচুর এবং গাড়িতে অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে। এতে শিশুসহ ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
জানা যায়, সিলেট নগরীর মিরের ময়দানস্থ বাংলাদেশ বেতার অফিসের কাছাকাছি একটি সিএনজি চালিত অটোরিক্সায় ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা। এতে করে দুই শিশুসহ চালক আহত হয়েছেন। আহতদের সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপ্তালে ভর্তি করা হয়েছে।
আহত দুই শিশুর নাম আফরোজা মাহবুব নাফিসা (৮), হাফিজুর রহমান (১৮ মাস)। চালক সৈয়দ আহমদ (৩৮) ছাতকের মাতাবপুরের বাসিন্দা বলে জানা গেছে।
শিশুদের বাবা মাহবুবুর রহমান লায়েক জানান, কুলাউড়া যাওয়ার জন্য তিনি গোবিন্দগঞ্জ থেকে স্ত্রী ও দুইছেলেকে নিয়ে অটোরিক্সা যোগে রওয়ানা হন। অটোরিকশাটি সিলেট নগরীর মীরের ময়দানে আসার পর ৫টি মোটরসাইকেল যোগে কয়েকজন যুবক ককটেল হামলা চালায়। এতে তিনি আর স্ত্রীর অক্ষত থাকলেও তার দুই শিশুসন্তান ও চালক গুরুতর আহত হন।
এদিকে নয়াসড়ক এলাকায় অবস্থিত ফ্যাশন হাউস আড়ং -এ দুটি ককটেলের বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এ সময় আড়ং-এর পার্কিং এরিয়ায় রাখা একটি গাড়িতে অগ্নিসংযোগ করে হরতাল-অবরোধ সমর্থনকারীরা। এছাড়া দর্শনদেউড়ি এলাকায়ও কয়েকটি ককটেল বিস্ফোর ঘটানো হয়েছে বলে খবর পাওয়া গেছে। সুবিদবাজার পয়েন্টে দুর্বৃত্তরা ২টি যানবাহনের গ্লাস ভাংচুর করে বলেও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়।
সোমবার দুপুর ১২টা থেকে ১টার মধ্যে এসব ঘটনা ঘটে। ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনায় সিলেট নগরীর সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলগুলো পরিদর্শন করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: