মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সিলেটে হত্যা মামলায় স্বামীসহ সাবেক নারী কাউন্সিলর জেলে



6. kamal hotthaনিউজ ডেস্ক::
ছাত্রদলকর্মী কামাল হত্যা মামলায় সিলেট সিটি কর্পোরেশনের সাবেক নারী কাউন্সিলর শাহানা বেগম শানু ও তার স্বামী তাজুল ইসলামকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুর ১২টার দিকে মহানগর হাকিম ১ম আদালতের বিচারক সাজেদুল করিম তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

জানা যায়, সোমবার দুপুরে সাবেক কাউন্সিলর শাহানা বেগম শানু ও তার স্বামী তাজুল ইসলাম মহানগর হাকিম ১ম আদালতে হাজির হয়ে এ হত্যা মামলায় জামিন প্রার্থনা করেন। শুনানী শেষে আদালতের বিচারক সাজেদুল করিম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে ওই মামলায় শানু ও তার স্বামী তাজুল উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

প্রসঙ্গত, গত বছরের ১৫ সেপ্টেম্বর খুলিয়াপাড়ায় ছাত্রদল নেতা কামাল আহমদকে কুপিয়ে খুন করা হয়। এ ঘটনায় সাবেক কাউন্সিলর শানুসহ তার পরিবারের ৮ জনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিহত কামাল আহমদের স্ত্রী হ্যাপি বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: