শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা



নিউজ ডেস্ক:: সিলেটে বিভিন্ন কারণে যানবাহনের উপর দায়েরকৃত মামলার জরিমানা এবার আদায় করা হবে পজ মেশিনের মাধ্যমে। এই উদ্যোগের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আরো একধাপ এগুলো মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ। পুলিশ কর্মকর্তাদের মতে এই উদ্যোগের ফলে ট্রাফিক পুলিশের কার্যক্রম আরও স্বচ্ছ হবে। উপকৃত হবে সরকার ও সাধারণ মানুষ।

বুধবার বিকেলে সিলেট নগরের চৌহাট্টা পয়েন্টে এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। তিনি বলেন, আজকের পর থেকে ট্রাফিক পুলিশের কার্যক্রম আরো স্বচ্ছ হবে। এতে দেশ ও জনগন উপকৃত হবেন। ডিজিটাল রশিদ পাওয়ায় গাড়ির চালক যেমন সন্তুষ্ট থাকবেন তেমনি সন্তুষ্ট থাকবেন প্রশাসনের উর্ধ্বতন কর্মর্তাবৃন্দ।উদ্বোধনের পর তাৎক্ষনিকভাবে ৫/৬টি মামলা ডিজিটাল পদ্ধতিতে সমাধান করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, ট্রাফিকের ডিসি (দক্ষিণ) ফয়সল মাহমুদ, ডিসি (উত্তর) আজবাহার আলীসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: