বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে মাইক্রোবাস ও কার্ভাড ভ্যানের সংঘর্ষে আহত ২



accidentনিউজ ডেস্ক::
শনিবার বিকালে সিলেট-ঢাকা মহাসড়কের দয়ামীর বাজারের কাছে হাইয়েস মাইক্রোবাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুই চালক আহত হয়েছেন। তাদেরকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-হাইয়েস চালক রফিক (৩০) ও কাভার্ড ভ্যানের চালক রহমত মিয়া (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৩টার দিকে সিলেট থেকে একটি হাইয়েস মাইক্রোবাস (ঢাকা মেট্রো ট-১৪-২০১৩) ব্রাক্ষণবাড়িয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে বিকাল ৩টার দিকে ওসমানী নগরের দয়ামীর বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা পুষ্টি বেকারীর একটি কাভার্ড ভ্যানের (সিলেট ম-১১- ১১৯) সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই চালক গুরুতর আহত হয়। খবর পেয়ে ওসমানী নগর থানার এস আই রাকিবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে।

মাইক্রোবাসের যাত্রী ব্রাক্ষণবাড়িয়ার মোশাররফ ও তার বোন খোদেজা আক্তার জানান, শুক্রবার তারা হাইয়েসযোগে মাজার জিয়ারতের জন্য সিলেটে আসেন। জিয়ারতের পর তারা রাতে সিলেটে অবস্থান করেন। সকালে জাফলং ঘুরে ব্রাক্ষণবাড়িয়ায় যাওয়ার পথে তারা দুর্ঘটনার কবলে। মাইক্রোবাসে সবমিলিয়ে ৮ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনায় কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন বলে জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: