মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সিলেটে ভাইয়ের হাতে ভাই খুন



imagesনিউজ ডেস্ক :: সিলেটের খাসদবীর এলাকায় ভাইয়ের হাতে ভাই খুন হবার ঘটনা ঘটেছে। পুলিশ ঘাতক রুবেলকে আটক করেছে। পরিবারের দাবী রুবেল মানসিক ভারসাম্যহীন।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নগরীর খাসদবীর এলাকায় ভাইয়ের ছুরিকাঘাতে জুবেল মিয়া নামের অপর এক ভাইয়ের মৃত্যু হয়েছে। খাসদবীর বন্ধন-ডি ৯/১ হাজী ভিলায় সোমবার দিবাগত রাত পৌণে ১টার দিকে এ ঘটনা ঘটে। ঘাতক রুবেল মিয়াকে এ ঘটনার দায়ে পুলিশ আটক করেছে। রুবেল মানসিক ভারসাম্য বলে দাবি করেছে তার পরিবার। নিহত জুবেল রুবেলের জমজ ভাই বলে জানান তাদের বাবা আয়াজ আলী।
রুবেলের বাবা আয়াজ আলী আরো জানান, রুবেল আফ্রিকা থেকে দুই বছর আগে দেশে ফিরে। এরপর থেকে সে মানসিক রোগে ভূগছিল। প্রায়ই সে পরিবারের সদস্যদের সাথে মারামারি করত। নিহত জুবেল মিয়া ২ কন্যা সন্তানের জনক।
পারিবারিক সূত্রে আরো জানা যায়, সোমবার সকালে রুবেল তার মা লেচু বেগমের কাছ থেকে ডাক্তার দেখানোর কথা বলে ১৫০০ টাকা নিয়ে যায়। সারাদিন সে বাসায় ফিরেনি। রাত সোয়া ১১টায় রুবেল একটি ছোরা হাতে বাসায় ফিরলে পরিবারের সবাই ভয় পেয়ে যান। অনেক চেষ্টা করেও তার কাছ থেকে ছোরাটি নিতে না পেরে ব্যর্থ হয়ে নিজ নিজ ঘরের দরজা বন্ধ করে দেন।
রাত আনুমানিক ১২টার দিকে ভাই জুবেল তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরে ভাইয়ের হাত থেকে ছোরাটি ছাড়িয়ে নিতে চেষ্টা করেন। এ সময় রুবেল ক্ষিপ্ত হয়ে জুবেলের বুকে ও হাতে ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় রাত পৌণে ১টার দিকে জুবেলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জালালাবাদ থানার ওসি গৌছুল হোসেন জানান- ভাই হত্যাকান্ডের ঘটনায় রুবেলকে আটক করা হয়েছে। জুবেলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: