রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেটে বিএনপি-জামায়াতের ৪৬ নেতাকর্মী আটক



62177_1নিউজ ডেস্ক :: সিলেটে পুলিশের বিশেষ অভিযানে সিলেট জেলা ও মেট্রোপলিটন এলাকা থেকে বিএনপি-জামায়াতের ৪৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত তাদের আটক করা হয়েছে।
জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলা পুলিশ বিভিন্ন এলাকা থেকে ২৮ বিএনপি-জামায়াত কর্মীকে আটক করে পুলিশ।
এসএমপির এডিসি (মিডিয়া) মো. রহমত উল্যাহ জানান, মেট্রোপলিটন এলাকার ৬ থানা থেকে একই সময়ে ১৮ জনকে আটক করা হয়েছে।
অপরদিকে, এসএমপির নিষেধাজ্ঞা অমান্য করে সকাল থেকে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় অবস্থান নেয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। সেখানে তারা সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এবং সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদও এতে বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: