রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেটে পুলিশের সাথে সংঘর্ষ : জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকসহ আটক ৮



7.unnamed (10)নিউজ ডেস্ক::
সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও নতুন কমিটি প্রত্যাখান কারী বিদ্রোহী নেতা এখলাছুর রহমান মুন্নাকে আটক করেছে পুলিশ। এ সময় শাহী ঈদ গাঁ এলাকা থেকে আরো ৬জনকে আটক করা হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হরতালের সমর্থনে নগরীর শাহী ঈদ গাঁ এলাকা থেকে ছাত্রদলের বিদ্রোহী নেতা এখলাছুর রহমান মুন্নার নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। এ সময় পুলিশ মিছিলে বাধা দিলে ছাত্রদলের নেতাকর্মীদের সাথে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। ছাত্রদল কর্মীরা পুলিশকে লক্ষ্যে করে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ ধাওয়া করে ঘটনাস্থল থেকে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছ মুন্না, ছাত্রদল নেতা জিয়াউল হক জিয়াসহ ৭ নেতাকর্মীকে আটক করে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে ডেইলি সিলেটকে বলেন, শাহী ঈদ গাঁ এলাকায় ছাত্রদলকর্মীরা নাশকাতায় লিপ্ত হলে পুলিশ ৭জনকে আটক করে। এছাড়া আরো এক পিকেটারকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: