রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেটে নিষেধাজ্ঞা ভঙ্গ করলো আ’লীগ



2. alনিউজ ডেস্ক::
সিলেটে নিষেধাজ্ঞা ভঙ্গ করে সমাবেশ করেছে আওয়ামীলীগ। মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের নেতৃত্বে দলের নেতাকর্মীরা বন্দরবাজার মধুবন মার্কেটের সামনে সমাবেশ করেন।

জানা যায়, সোমবার সকাল ১১টায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বন্দরবাজার মধুবন মার্কেটের সামনে এসে জড়ো হতে থাকেন। এসময় বদর উদ্দিন আহমদ কামরান নেতাকর্মীদের নিয়ে মধুবন মার্কেটের সামনে অবস্থান করেন।

এসময় তার সাথে ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা বিজিত চৌধুরী, এমএ মতিন, জাবেদ সিরাজ প্রমুখ। দুপুর ১২টায় নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কামরান। পরে তিনি নেতাকর্মীদের বাসায় চলে যাওয়ার নির্দেশ দেন।

উল্লেখ্য, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সিলেট মহানগরীতে সব ধরণের সভা-সমাবেশ ও গণজমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করে মহানগর পুলিশ। মেট্রো আইনের ২৯, ৩০, ৩১ ও ৩২ ধারা বলে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: